Saturday, March 24, 2018

চোর আহাদ চৌধূরী এবং আকাইম্মা মোজাম্মেল হক গং

ধরে নিলাম 'লালবই' বোখারী শরীফের মতই সহি কিতাব, তাহলে হাজার হাজার আসল মুক্তিযোদ্ধা বাদ গেল কেন? ভূয়া মুক্তিযোদ্ধা না হয় স্থানীয় নেতা মন্ত্রী বা কমান্ডারদের দুর্নীতির কারনে হয়েছে; বাদ কেন যাবে? মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের এতগুলো কর্মকর্তা কর্মচারী কি গরুর ঘাস কাটার জন্য বেতন দেয়া হয়?
ক। মন্ত্রণালয় খ। কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল গ। জামূকা ঘ। মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাষ্ট , আর কতগুলি সংস্থা লাগবে মাত্র হাতে গোনা ৩ লক্ষ মুক্তিযোদ্ধার সঠিক তালিকা প্রণয়ন করতে? জনগণকে মূলা দেখাচ্ছেন আহাদ চৌধূরী আর মোজাম্মেল হক সাহেবগণ?
মন্ত্রণালয়/ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল আর জামূকার অফিসের এ/সি রুমে বসে টাকা পকেটে ঢুকাতে বড় মজা না? সারা দেশের কোথায় কোন গ্রামে কোন ইউনিয়নে কোন থানার কোন হতভাগা মুক্তিযোদ্ধা পয়সা দিতে পারে নাই বা সময়মত কমান্ডারকে খুশি করতে পারে নাই অথবা দেশে ছিলনা; তাদের খোজ খবর নেবার কোন ব্যবস্থা করেছিলেন আহাদ চৌধূরী সাহেব? বঙ্গবন্ধুর নাম ভাঙ্গিয়ে আপনি আর মোজাম্মেল হকরা কত দিন খাবেন? ৭২ ৭৩ ৭৪ থেকে আপনাদের শিক্ষা নেয়া উচিত। মনে রাখা উচিত গাজী গোলাম মোস্তফার কম্বল চুরি বিশ্বের ইতিহাসে শ্রেষ্ঠত্ব পেয়েছিল; বঙ্গবন্ধুকে ডুবাতে ঐ একটি কম্বলই যথেষ্ঠ ছিল ঠিক তেমনি শেখ হাসিনাকে ডূবাতে আপনাদের মুক্তিযুদ্ধের তালিকাই যথেষ্ঠ। Image may contain: 4 people, text
যে দেশের প্রশাসন বা সরকার সামান্য ২ লক্ষ বা ৩ লক্ষ আসল মুক্তিযোদ্ধা খুজে বেড় করতে পারে না বা সঠিক নির্ণয় নির্ধারণে ব্যর্থ, তাদের তো ক্ষমতায় থাকার কোন অধিকার নেই; তারা জামাত বি এন পি জোটের থেকে কোন অংশে কম নয়।
দেশের হাজার হাজার কোটি টাকা প্রতিমাসে বেতন দিয়ে রাখা এতো বাহিনী থাকতে ( এসবি/ডিবি/সি আই ডি/এন এস আই/ পুলিশ/আনসার/ র‍্যাব/ সেনাবাহিনী/ নৌ বাহিনী/ বিমান বাহিনী /দুদক) সঠিক তদন্ত করে আসল মুক্তিযোদ্ধাদের নামের সামান্য ক্ষুদ্র একটি তালিকা প্রণয়ন করতে যে জাতি পারে না; তাদের মূখে বড় বড় লম্বা সুদীর্ঘ চাপাবাজি, মাইক ফাটিয়ে জনতাকে প্রতারনা ভেলকী মিথ্যাচার; প্রতিদিন এক এক নতুন আইন/বিধি জারি করে নিরীহ গরীব হতদরিদ্র্য দীনহীন অশিক্ষিত বয়োবৃদ্ধ মুক্তিযোদ্ধাদের হয়রানি করতে আহাদ চৌধূরী আর আকাইম্মা মোজাম্মেল হকদের লজ্জা করে না?
আল্লাহ তায়ালা কি ইমান আমান বলে কিছুই ওদের দেয়নি? হে আল্লাহ এই ভন্ড প্রতারক মিথ্যাবাদী চাটূকর দুর্নীতিবাজ স্বার্থান্বেষী জনতার প্রতিনিধি হিসেবে জাতিকে বিভ্রান্ত করছে'তুমি মহা মহিন হে পরোয়ার দিগার, তুমি বিচার কর; তুমি এদের হেদায়েত কর; রক্ষা কর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতিরজনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলার চির নিস্পেষিত লাঞ্ছিত বঞ্চিত অবহেলিত নির্যাতিত বাঙ্গালীদের । রক্ষা কর শেখ হাসিনা/রেহানাকে, রক্ষা কর স্বাধীন সার্বভৌম বাংলার মানচিত্র ও লাল সবুজ পতাকাকে ।

No comments:

Post a Comment